1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদীতে চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা প্রদান করেছে বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল্যান সংস্থা ( বেসওয়া) ঈশ্বরদী শাখা।

বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে ঈশ্বরদীর বাঘইল এলাকায় এক রিসোর্টে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন অনুষ্ঠান আয়োজক সংগঠনের সভাপতি অনারারী ক্যাপ্টেন মোঃ গোলাম মজনু।

সংগঠনের সাধারন সম্পাদক আলমগীর হোসেন বাদশার সঞ্চালনায় বক্তব্য রাখেন নব নির্বাচিত চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, জেলা পরিষদ সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন ও মহিলা ভাইস চেয়ারম্যান  আতিয়া ফেরদৌস কাকলী।

অনুষ্ঠানে অতিথিদের ফুল ও ক্রেষ্ট তুলে দেন — সংগঠনের কর্মকর্তাবৃন্দ।

এ সময় প্রধান অতিথি রানা সরদার বলেন, আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই আর যে প্রতিশ্রুতি দিয়েছি তা অবশ্যই বাস্তবায়ন করবো। তিনি আরও বলেন, পাবনা-৪ আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফের প্রতি আমি কৃতজ্ঞ। স্মার্ট ঈশ্বরদী গড়তে সকলের সহযোগীতা কামনা করেন তিনি।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত