1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে উপজেলা ও পৌর যুবদলের সংবাদ সম্মেলন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৪৮ বার পড়া হয়েছে

ঈশ্বরদী পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল, যুবদল নেতা সোনামনি ও রিপনকে সন্ত্রাসী উল্লেখ করে সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম নয়ন যে সংবাদ সম্মেলন করেছেন তার প্রতিবাদে আজ শনিবার সন্ধ্যায় শহরের বাবুপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবে সংবাদ সম্মেলন করে ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবদল।

পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা যুবদলের যুগ্ন-আহবায়ক  এনামুল হোসেন  আতিয়ার। তিনি বলেন, উপজেলা যুবদলের আহবায়ক সুলতান আলী বিশ্বাস টনির উপর হামলা প্রতিবাদ, নিন্দা ও দোষীদের শাস্তি দাবী করছি। সেই সাথে যারা এই ঘটনায় যুবদল নেতা জাকির হোসেন জুয়েল, সোনামনি ও রিপনকে জড়িয়ে যে সন্ত্রাসী হিসাবে উল্লেখ করে অপরাজনীতি করছেন তার তিব্র প্রতিবাদ জানাচ্ছি এবং আগামী ২৪ ঘন্টার মধ্যে লিখিত ভাবে পত্র- পত্রিকার মাধ্যমে  ক্ষমা না চাইলে এর দায়-দায়িত্ব রফিকুল ইসলাম নয়নকে বহন করতে হবে। পৌর যুবদলের আহবায়ক জাকির হোসেন জুয়েল  বলেন,  আমরা গত ১৪ বছর ধরে বর্তমান ক্ষনতাসীন দলের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে মামলা- হামলা, জুলুম, অত্যাচার সহ্য করছি। আমাদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। তারপরও দলকে ভালবেসে শহীদ জিয়ার আদর্শকে বুকে লালন করে দেশ ও জাতীর মঙ্গলে দল ঘোষিত যে কোন কর্মসূচি পালন করতে আমরা প্রস্তুত।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক আহসান হাবিব, পৌর বিএনপির সদস্য সচিব বিষ্টু সরকার, যুগ্ন- আহবায়ক এসএম ফজলুর রহমান,  আমিনুল ইসলাম স্বপনসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের উপজেলা,  পৌর এবং ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত