1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

ঈশ্বরদীতে আন্তর্জাতিক ও প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৯৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস ও আলোবাগের উদ্যোগে শামসুর রহমান শরীফ আন্তর্জাতিক ও প্রীতি ভলিবল ম্যাচ সোমবার সন্ধ্যায় ঈশ্বরদী ঐতিহ্যবাহী ক্রীড়া, সংস্কৃতি ও চিত্ত বিনোদন সংস্থা আলোবাগ মাঠে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টসএর সহ- সভাপতি ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণের সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা- আসনের সংসদ সদস্য গালিবুর রহমান শরীফ। এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা,  ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী, আর আর, পি গ্রুপের পরিচালক রফিকুল আলম রফিক, আলোবাগ ক্লাবের সভাপতি আব্দুস সাত্তার মন্ডল ও সাধারন সম্পাদক বাবলু বিশ্বাস।

প্রথম ম্যাচে ভারত থেকে আসা অনুর্ধ-১৯ দলের খেলোয়াড় ও পাবনা যুব ভলিবলের খেলোড়াররা অংশ গ্রহন করে। বাংলাদেশ দল ২-১ সেটে সফরকারী দলকে পরাজিত করে বিজয়ী হয়। অপর  প্রীতি ম্যাচে পিডিবি দল আলোবাগ দল ৫০/৪৭ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে বিজয়ী হয়। খেলার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল পরিচালনায় বাংলাদেশ ফেডারেশন অব অল স্পোর্টস এর সাধারন সম্পাদক সিহান ওয়াহেদ আলী সিন্টু।

ম্যাচ শেষে খেলোয়াড়দের মধ্যে সনদপত্র, ক্রেষ্ট ও ট্রফি বিতরণ করা হয়।

খেলার ধারা বর্ণনায় ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু,  আইনুল ইসলাম ও কালাম বিশ্বাস।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত