1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১০৫ বার পড়া হয়েছে



পাবনার টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়ার উত্তরচক নামক স্থানে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার দুপুরে এ দুর্ঘটনায় শান্ত (২৪) নামের এক যুবক নিহত ও ২ জন আহত হয়েছেন। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শান্ত উপজেলার একদন্ত ইউনিয়নের রতন আলীর ছেলে।


আটঘরিয়া থানার ভারপ্রপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, শনিবার বেলা ১২টার দিকে রাজশাহী থেকে ছেড়ে আসা চাটমোহর গ্রামী একটি যাত্রীবাহী বাস আটঘরিয়ার উত্তরচক নামক স্থানে অপর দিক থেকে এক মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী নিহত হয়।

এ সময় আহত হন আরো দুইজন। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ বাসটিকে আটক করেছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত