1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

আজ সাবেক এমপি বারী সরদারের ১ম মৃত্যুবার্ষিকী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ১২২ বার পড়া হয়েছে

আজ পাবনা-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল বারী সরদারের প্রথম মৃত্যুবার্ষিকী। ২১২১ সালের এইদিনে ৮৫ বছর বয়সে তিনি বার্ধক্যজনিত করাণে ঈশ্বরদী উপজেলা ভাড়ইমারী গ্রামের নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।
আবদুল বারী সরদার তার বর্ণাঢ্য জীবনে ১৯৬৩-৬৪ সালে পাবনা এডওয়ার্ড কলেজ ছাএ সংসদের জি,এস ও ভি পি নির্বাচিত হন । পরবর্তীতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সর্বদলীয় ছাএ ঐক্যের আহবায়কের দায়িত্ব পালন করেন এবং রা ক সু নির্বাচনে ৭ ভোটে পরাজিত হন। ১৯৭৮ সালে জিয়াউর রহমানের হাত ধরে বি,এন,পি থেকে ৭১ পাবনা-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি চাপাইনবয়াবগঞ্জের আহসানগন্জ সরকারি কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল এবং ঈশ্বরদীর আওতাপাড়া নুরজাহান বালিকা বিদ্যালয় ও চড়কুড়ুলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন।
আজ তার ১ম মৃত্যুবার্ষিকীতে নিজ বাড়ীতে পারিবারিক ভাবে পবিত্র কোরআন তেলওয়াত, দোয়া মহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠিত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত