1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবু গ্রেফতার আগামী ৩ দিন বৃষ্টি হতে পারে — আবহাওয়া অফিস ঈশ্বরদীর দাশুড়িয়ায় আব্দুল হামিদ জিন্নাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গোপালগঞ্জে স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় নেতাকে হত্যার প্রতিবাদে ঈশ্বরদীতে বিক্ষোভ মিছিল ঈশ্বরদীতে ব্যাপক আয়োজনে কারামুক্ত বিএনপির ৩০ নেতার গণ সংবর্ধনা প্রদান তারেক রহমানের জন্য জীবনও দেওয়া যায়– জাকির হোসেন জুয়েল কিয়ামত পর্যন্ত ঈশ্বরদীতে আওয়ামীলীগের রাজনীতি বন্ধ– হাবিব দায়রা জজ পদোন্মতি পেলেন মহাম্মদ আলী আহসান কারাগার থেকে জামিনে মুক্তি পেলেন ঈশ্বরদী বিএনপির নেতারা ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার

আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ৫১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী প্রেসক্লাবের ৫ বার নির্বাচিত সাধারন সম্পাদক এসএম ফজলুর রহমান বলেন, ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারী আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে আওয়ামী সন্ত্রাসীরা প্রেসক্লাব দখল করেছিল। সোমবার বিকালে ঈশ্বরদী প্রেসক্লাবের সভাকক্ষে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা নির্বাচিত কমিটি মেয়াদ শেষে সাধারন সভা করে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত কমিটির কাছে প্রেসক্লাবের দায়ীত্ব হস্তান্তর করতে চেয়েছিলাম। কিন্তু আওয়ামী সন্ত্রাসীরা তা হতে দেয়নি। ২০১৬ সালের ৫ ফেব্রুয়ারী সাধারন সভা চলাকালীন অস্ত্রের ভয় দেখিয়ে সাংবাদিকদের আওয়ামীলীগ অফিস ও স্থানীয় একটি রেস্তোরাঁয় আটকে রেখে ঈশ্বরদী প্রেসক্লাব দখল করে নেয়।

তিনি আরও বলেন,সাংবাদিকরুপী সন্ত্রাসীরা অবৈধ ভাবে প্রেসক্লাবের দায়ীত্ব গ্রহণ করে দীর্ঘ ৮ বছর পরিচালনা করে। যা ঈশ্বরদী প্রেসক্লাবের গঠনতন্ত্রের নিয়মকে কলংকিত করে। আজ আমরা আমাদের গোপন ব্যালটের মাধ্যমে ভোটে নির্বাচিত কমিটিকে পূণঃবহাল করে ঈশ্বরদী প্রেসক্লাবকে কলংকমুক্ত করলাম।

তিনি বলেন, নির্দিষ্ট সময় পর্যন্ত এই কমিটি দায়ীত্ব পালন করবে। আগামীতে সাধারন সভা করে নতুন কমিটি গঠন করা হবে।

তিনি ঘোষনা দেন ঈশ্বরদীতে যারা নিয়মিত সাংবাদিকতা করেন অথচ ঈশ্বরদী প্রেসক্লাবের সদস্য নন তাদের সদস্য পদ দেওয়া হবে। তবে তাদের সদস্য হওয়ার যোগ্যতা থাকতে হবে।

এ সময় নির্বাচিত কমিটির অধিকাংশ কর্মকর্তা ও সাংবাদিক গণ কক্ষে উপস্থিত  ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত