1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

৭ দিনের মধ্যে মাহবুব খাঁন স্মৃতিমঞ্চ নির্মাণ শুরু হবে– নুরুজ্জামান বিশ্বাস এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ৬২ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

পাবনা- ৪ আসনের জাতীয় সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস এমপি বলেছেন, আগামী ৭ দিনের মধ্যে ঈশ্বরদীর ঐতিহ্যেবাহী মাহবুবু খাঁন স্মৃতি মঞ্চ নির্মাণ কাজ শুরু করা হবে। সোমবার সকালে ঈশ্বরদী পুরাতন বাসষ্ট্যান্ডে এসে তিনি এ ঘোষনা দেন। এ সময় ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা তার সাথে ছিলেন। এর আগে বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর স্মরণ সভা তিনি বলেছিলেন, রেলে উন্নয়ন কাজের পাশাপাশি এই ঐতিহ্যেবাহী মঞ্চ এখানে থাকবে। রেল যদি এটি তৈরী করে না দেয়। আমার নিজস্ব তহবিল থেকে করবো। গত ২৩ ফেব্রুয়ারী রেলমন্ত্রী এ্যড. নুরুল ইসলাম সুজন ঈশ্বরদীতে ফুট ওভারব্রিজ ও আধুনিক শৌচাগার উদ্বোধন শেষে সুধি সমাবেশের আলোচনা সভায় এমপি নুরুজ্জামান বিশ্বাস মঞ্চ নির্মানের দাবী জানালে রেলমন্ত্রী তাকে আশ্বস্ত করেন।
উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারী ঈশ্বরদী পুরাতন বাসস্ট্যান্ডে রেলের জায়গায় আধুনিক শৌচাগার নির্মাণের জন্য ১৬টি বৈধ- অবৈধ দোকান ও ঐতিহ্যবাহী মাহবুব খাঁন স্মৃতি মঞ্চ পাকশী বিভাগীয় ভুসম্পত্তি কর্মকর্তা নুরুজ্জামানের উপস্থিতিতে ও নির্দেশে ভেঙ্গে ফেলা হয়।
এই ঐতিহ্যবাহী মঞ্চ ভেঙ্গে ফেলায় বিভিন্ন মহল থেকে নিন্দার ঝড় ওঠে এবং পুণঃ নির্মাণের দাবী জানান হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত