1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

সড়ক দূর্ঘটনা কেড়ে নিল কলেজ ছাত্রের প্রাণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে

 

ঈশ্বরদী পৌর এলাকার উমিরপুরে সড়ক দুর্ঘটনায় রাতুল বিশ্বাস (১৯) নামে এক কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (১৯ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত রাতুল উমিরপুরের ব্যবসায়ী আজম বিশ্বাসের ছেলে ও সাঁড়া মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকালে রাতুল নিজ বাড়ি থেকে মোটরসাইকেল চালিয়ে স্টেডিয়াম সড়ক দিয়ে ঈশ্বরদী শহরে যাচ্ছিলেন। এ সময়  একটি সিএনজি  রাতুলের মোটরসাইকেলকে  ধাক্কা দেয়। রাতুল মটর সাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় মারাত্নক আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারালে উপস্থিত লোকজন তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে নিয়ে যান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মশিউর রহমান মাসুদ জানান, ঈশ্বরদী হাসপাতালে তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাজশাহী নেওয়ার পথেই পথিমধ্যে তার মৃত্যু হয়। মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে পরিবারকে হস্তান্তর করা হয়েছে। পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত