1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

সাপ্তাহিক নয়া আন্দোলন ও জয়পত্র পত্রিকায় প্রকাশিত সংবাদের তিব্র প্রতিবাদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

ঈশ্বরদী থেকে প্রকাশিত “সাপ্তাহিক নয়া আন্দোলন” পত্রিকায় গত ২৩ মে ও গত ৩০ মে এবং জয়পত্র পোর্টালে প্রকাশিত “কথিত ডাক্তার মাসুম হাসানের যত কু কিত্তি” শিরনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। সংবাদটি সম্পুর্ণ মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলম। প্রকাশিত সংবাদে যে সকল দূর্নীতি, অনিয়ম, কথা উল্লেখ করা হয়েছে তার কোনটি সঠিক নয়। যারা আমার ভাল চায় না এমন এক শ্রেণীর মানুষ আমার উত্থানে ঈর্শ্বান্মীত হয়ে উদ্দেশ্য প্রনোদিত ভাবে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করেছে। আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি মাসুম হাসান পেশায় একজন হোমিওপ্যাথিক চিকিৎসক। নিঃ সন্তান দম্পতিসহ বিভিন্ন রোগের চিকিৎসা করি। এ বিষয়ে আমার শিক্ষা, দক্ষতা, যোগ্যতা ও অভিজ্ঞতা রয়েছে। মানুষ সুফল পাই বলে আমার কাছে পরামর্শ ও ঔষধ নিতে আসে। তাদের ঔষধ ও প্রয়োজনীয় পরামর্শ দিই মাত্র। চিকিৎসা ক্ষেত্র ও সামাজিক ভাবে চলাফেরা করতে গিয়ে জনপ্রতিনিধি,ব্যবসায়ী, সাংবাদিক, এনজিও কর্মকর্তাসহ আমার সমাজের বিভিন্ন পেশার মানুষের সাথে বন্ধুত্ব ও সক্ষতা গড়ে উঠেছে। এটি এক শ্রেণীর মানুষের ঈর্ষার কারণ হয়ে দাড়িয়েছে।
আমি বাংলাদেশ রেলওয়ের সকল নিয়ম কানন মেনে বৈধ ভাবে পাবনার টেবুনিয়া ক্ষুদ্র মাটিয়াবাড়ী মৌজায় বেশ কিছু জমি লিজ গ্রহন করে সেখানে মৎস, হাঁস- মুরগী পালন ও ধান গম চাষাবাদ করছি। এতে করে একদিকে যেমন রেল রাজস্ব পাচ্ছে অন্য দিকে দেশের উৎপাদন বাড়ছে ও মানুষের কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে। সেখানে আমার ছোট্র বাগানবাড়ী আছে। জমিতে উৎপাদিত ফসল, সার, বীজ রাখা এবং আমি মাঝে মাঝে পরিবার নিয়ে সেখানে বসবাস করি। আমি ঈশ্বরদী রেলগেট এলাকায় রেলের বানিজ্যিক জায়গা সম্পুর্ণ বৈধ ভাবে গত ০৯/১০/২২ ইং তারিখে লিজ গ্রহন করেছি। যার খাজনা রশীদ নং-৩৪১৭৭৬। লিজকৃত জায়গায় অফিস নির্মাণ করতে গেলে সমাজের সুবিধাবাদী কিছু মানুষ বাধা দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে নানা মিথ্যাচার করছে।
আমি চিকিৎসার পাশাপাশি মানুষের সেবা করতে চাই। তারই অংশ হিসাবে শীতার্ত মানুষকে শীতবস্ত্র ও দরিদ্র মানুষকে বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার হিসাবে প্রদান করেছি। আমি জন প্রতিনিধি হয়ে মানুষের সেবা করতে চাই, এটি আমার নাগরিক অধিকার। এ কাজে আমার পাশে আমার এলাকার মানুষ আছে ও থাকবে বলে আমি বিশ্বাস করি।
প্রকাশিত খবরে রেলওয়ে কর্মকর্তাদের জড়িয়ে যে মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশিত হয়েছে আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

ডাঃ মাসুম হাসান
দরিনারিচা, ঈশ্বরদী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত