1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

সন্ত্রাসী হামলায় ভেড়ামারা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

কুষ্টিয়ার ভেড়ামারায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিক ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। ৮ দিন পর বুধবার সকাল ৮ টা ৪০ মিনিটের সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মো: জহুরুল ইসলাম সঞ্জয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, স্বেচ্ছাসেবকলীগ নেতা সঞ্জয়ের ছোট ভাই সম্পদ সকালে তাকে টেলিফোনে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২ আগষ্ট রাত ১১ টার দিকে ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিক (৩৫) দলীয় মিটিং শেষ করে কয়েকজনকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে গোডাউন মোড় এলাকায় পৌঁছালে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনের নেতৃত্বে আগে থেকে ওত পেতে থাকা একদল সন্ত্রাসী তাদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায় ও হামলা করে।

হামলায় ভেড়ামারা পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সঞ্জয় কুমার প্রামানিকের পায়ে ও মাথায় মারাত্মক জখম প্রাপ্ত হন। হামলার ঘটনায় বেলাল হোসেন (৩৬) ও শ্যামল সরদার নামে আরও দুই কর্মী আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনার পর পরই ভেড়ামারা থানা পুলিশ অভিযান চালিয়ে হামলার মূল নায়ক জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনকে গ্রেফতার করে। এদিকে হামলার ঘটনার পরের দিন স্বেচ্ছাসেবকলীগ নেতা সঞ্জয়ের স্ত্রী বিথী রাণী দে বাদী হয়ে ভেড়ামারা থানায় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনসহ ১৪ জনের নামে মামলা দায়ের করা হয়।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত