1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

লালপুরে পিতাকে কুপিয়ে হত্যার অভিযোগে ছেলে আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে
বীর বাংলা নিউজ
লালপুরে বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগে আল-আমিন (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে আটককৃত যুবককে আদালতে পাঠানো হয়েছে বলে জানা গেছে। সে বড়বাদকয়া গ্রামের নিহত আবুল কালামের দ্বিতীয় স্ত্রী আরজিনা খাতুনের আগের পক্ষের ছেলে।জানা যায়, শনিবার ভোরে উপজেলার বড়বাদকয়া গ্রামের একটি পুকুরের পাড় থেকে আঘাতের চিহ্নিত কালামের লাশ উদ্ধার করেছে পুলিশ।
স্থানীয়রা ধারণা করেন কেউ কালামকে কুপিয়ে হত্যা করে পুকুরের পাড়ে ফেলে রেখে গেছে। এ ঘটনায় নিহতের ভাই শহিদুজ্জামান সালাম  বাদি হয়ে নিহতের স্ত্রী ও বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য বড়বাদকয়া গ্রামের আরজিনা খাতুন (৩৫), নিহতের সৎ  ছেলে  আল-আমিন (১৮),শ্বশুর জহিম উদ্দিন (৬০),শাশুড়ি জালেমা বেগম (৫৫) সহ অজ্ঞাতনামা আরো ৩ থেকে ৪ জনকে অভিযুক্ত করে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন বলে জানা যায়।
লালপুর থানার ওসি আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত