1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

লালপুরের গোপালপুরে ট্রেনে কাটা পড়ে স্কুলের প্রধান শিক্ষিকসহ ৩ জন নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২
  • ১৩৩ বার পড়া হয়েছে
নাটোরের লালপুর উপজেলার গোপালপুর পৌর এলাকার আজিম নগর রেলওয়ে স্টেশনের অদুরে নারায়নপুর এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন নারায়নপুর গ্রামের মনজুরর হমানের স্ত্রী সাথী খাতুন (৩২), একই গ্রামের মৃত পাঁচু শেখের ছেলে ফার্নিচার ব্যবসায়ী জমির উদ্দিন (৭০) এবং কেশবপুর গ্রামের মৃত জেসার আলীর ছেলে এবং সাহাপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মমতাজ উদ্দিন।

প্রত্যক্ষ দশীরা জানান, নিহতরা তিনজনই রেল লাইন দিয়ে পায়ে হেঁটে বাড়ি ফিরছিলেন।

তাদের সামনের দিক থেকে মালগাড়ী আসায় (আব্দুলপুর-ঈশ্বর্দী) পাশের লাইন দিয়ে হাঁটছিলেন। অপরদিকে পেছন দিক থেকে আসা টুঙ্গীপাড়া থেকে রাজশাহী গামী ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনে কাটা পড়েন তারা। খবর পেয়ে নিহতের স্বজনরা তাদের লাশ নিয়ে যায়।এ বিষয়ে গোপালপুর রেলওয়ে স্টেশনে কর্তব্যরত পোর্টার মো. আবু রায়হান বলেন, ‘লাইনে সিগন্যাল বাতি না থাকায় এবং সামনে-পেছনে ট্রেন খেয়াল না করায় পেছন থেকে টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত