1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

রুপপুর প্রকল্পে কাজাখস্তান নাগরিক খুন ! তিন বেলারুশীয় গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৪৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে নির্মাণাধীন রুপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র প্রকল্পে কর্মরত কাজাখস্তানের ভ্লাদিমির শভেটন নামে এক নাগরিক ছুরিকাঘাতে খুন হয়েছেন। শনিবার (২৬মার্চ) রাতে রুপপুর আবাসিক প্রকল্প গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে এ ঘটনা ঘটে।

এসময় বেরেজনয় অ্যান্ড্রে নামে একজন কাজাখস্তানের নাগরিক আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকার মহাখালী ইউনিভার্সাল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ৩ বেলারুশ নাগরিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম এ তথ্য নিশ্চিত করে জানান, আর্থিক লেনদেনের বিষয় নিয়ে কয়েকজন বেলারুশীয় নাগরিকের সঙ্গে কাজাখস্তানের ওই নাগরিকের মধ্যে সৃষ্ট মারামারির ঘটনায় এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত কাজাখস্তানের নাগরিক ভ্লাদিমির রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে নিকিম নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে চাকরি ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, প্রাথমিক ভাবে জানা গেছে আর্থিক লেনদেন নিয়ে বেলারুশ নাগরিকদের সাথে কাজাখস্তান নাগরিক ভ্লাদিমির’র দ্বন্দ্ব ছিল। সেই দ্বন্দ্বের জেরে শনিবার সন্ধ্যার পর গ্রিনসিটি প্রকল্পের ৬ নম্বর ভবনের একটি কক্ষে ছুরিকাঘাতে তিনি মারা যান। আহত হন আরেকজন।

নিহত কাজাখস্তান নাগরিকের পিঠের দিকে ৪-৫টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা জানার পর পুলিশ ঈশ্বরদী উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে রুপপুর প্রকল্পের গ্রিনসিটির আবাসিক ভবনে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত