1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ভেড়ামারার আওয়ামীলীগ নেতাকে গুলি করে হত্যায় জাসদের কেন্দ্রীয় নেতাসহ ২০ জনকে আসামী করে মামলা

বীর বাংলা ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩৪ বার পড়া হয়েছে
কুষ্টিয়ার ভেড়ামারায় স্থানীয় আওয়ামী লীগ নেতা সিদ্দিক মন্ডলকে গুলি করে হত্যার ঘটনায় জাসদের কেন্দ্রীয় নেতা ও ইউপি চেয়ারম্যানসহ ২০ জনের নামে মামলা দায়ের হয়েছে। মামলা নং ১৮। শনিবার রাত সাড়ে ১১টার দিকে নিহত আওয়ামী লীগ নেতা সিদ্দিকের ছোট ভাই এনামুল হক মন্ডল বাদী হয়ে ভেড়ামারা থানায় মামলাটি দায়ের করেন।

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন এবং তাঁর ছোট ভাই চাঁদগ্রাম ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন জাসদের সভাপতি আব্দুল হাফিজ তপনসহ ২০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০-১২ জনের নামে মামলাটি দায়ের করা হয়েছে।

 মামলার বিষয়টি নিশ্চিত করে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, শিগগিরই সব আসামিকে আইনের আওতায় আনা সম্ভব হবে। এদিকে জাসদের পক্ষ থেকে মামলাটিকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক বলে দাবি করা হয়েছে। মামলা প্রসঙ্গে কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন বলেন, মামলাটি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা ও ষড়যন্ত্রমূলক। ঘোলা পানিতে মাছ শিকার করার জন্য এই মামলাটি দায়ের করা হয়েছে।
তিনি এ ব্যাপারে সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি জানান।প্রসঙ্গত শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার চাঁদগ্রামে প্রতিপক্ষের গুলিতে নিহত হন আওয়ামী লীগের নেতা সিদ্দিকুর। তিনি ওই গ্রামের ওমর আলী মণ্ডলের ছেলে এবং ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। হামলায় তিনজন গুলিবিদ্ধসহ ৬ জন আহত হন।

আহতদের  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে হামলায় নিহত সিদ্দিকুরের ভাই বাদশা মণ্ডলের পায়ের রগ কেটে যাওয়ায় তাঁকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত