1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু জানাযায় হাজার হাজার মানুষ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০২৩
  • ৭৪ বার পড়া হয়েছে

বীর বাংলানিউজঃ

হাজার হাজার মানুষ অংশ গ্রহন করে বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর নামাজে যানাজায়। আজ দুপুর ২ টায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহে তাঁর নামাজে যানাজা অনুষ্ঠিত হয়। যানাজার আগে বিভিন্ন ব্যক্তি ও সংগঠন তাঁকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন।
শ্রদ্ধা নিবেদন করেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী, ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, খেলাঘর ঈশ্বরদী শাখা, এসএসসি/৬৮ ব্যাচ, অনলাইন প্রেসক্লাব, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি জেলা ও উপজেলা শাখাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও ব্যক্তিরা।
এরপর প্রয়াত বীর মুক্তিযোদ্ধার কফিনে গার্ড অব অর্নার প্রদান করা হয়। ঈশ্বরদী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) টিএম রাহসিন কবীরের উপস্থিতিতে এবং ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারের কমান্তে পুলিশের একটি চৌকশ দল গান স্যালুট প্রদান করে।
জানাযা শেষে ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত জায়গায় তাকে সমাহিত করা হয়।
উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু বেশ কিছুদিন যাবৎ অসুস্থছিলেন। তিনি বৃহস্পতিবার ভোর ৫ টায় ঈশ্বরদী থানাপাড়ার নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত