1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করলো মেয়ে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে
বীর বাংলা ডেস্কঃ

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের তুলাতুলি গ্রামে দুই শতক সম্পত্তির জন্য নিজের বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ মিলেছে মেয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।

এ ঘটনায় মেয়ে জেসমিন আক্তার (৩০), তার স্বামী পেয়ার আহমেদ (৪০) ও নিহত কাশেম মোল্লার (৭০) স্ত্রী ফিরোজা বেগম (৫৫), বড় মেয়ে রিনা আক্তারকে (৪৫) আটক করছে পুলিশ।

স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল হক জানান, নিহত আবুল কাশেম মোল্লার ছয় মেয়ে এক ছেলে রয়েছে।

ছেলে শাহীন আলম (৩৫) দীর্ঘদিন থেকে চট্টগ্রামে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। পরিবারের সাথে তার কোনো যোগাযোগ নেই। নিহত আবুল কাশেম মোল্লা বাড়িতে সেমি-পাকা একটি ঘর নির্মাণের কাজ শুরু করেলেও অর্থের অভাবে দীর্ঘদিনেও তা সম্পন্ন করতে না পারেননি। এরপর তার অপর মেয়ে ফরিদা আক্তারের (৩৫) কাছে বশত বাড়ির দুই শতক জমি বিক্রি করেন।
এ নিয়ে তার আরেক মেয়ে জেসমিন আক্তারের সাথে আবুল কাশেমের কথা কাটাকাটি হয়। তর্কের একপর্যায়ে আবুল কাশেমকে কুড়াল দিয়ে আঘাত করেন জেসমিন। এতে ঘটনাস্থলে আবুল কাশেম মোল্লা মারা যান। 

লাঙ্গলকোট থানার ওসি ফারুক হোসেন বলেন, ঘটনাস্থল থেকে মেয়েসহ চারজনকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত