1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

বর্ণীল আয়োজনে ঈশ্বরদী কিন্টারগার্টেন এ্যাসোসিয়েশনের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ৯০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

বর্ণীল ও ব্যাপক আয়োজনে ঈশ্বরদী কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের উদ্যাগে কৃতি শিক্ষার্থীতে বৃত্তি ও সংবর্ধনা প্রদান করা হয়। (২৬ আগষ্ট) বুধবার সকালে শহরের আরআরপি কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ট্যালেন্টপুলে ১১০ ও সাধারন গ্রেডে ২৯০ শিক্ষার্থীকে সম্মাননা ক্রেষ্ট, সনদ ও নগদ অর্থ প্রদান করা হয়। প্রায় অর্ধ সহস্র শিক্ষার্থী এ অনুষ্ঠানে  অংশ নেয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস,  ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, আতিয়া ফেরদৌস কাকলী, শিল্পপতি জালাল উদ্দীন তুহিন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারন সম্পাদক আব্দুল বাতেন, উদয় নাথ লাহিড়ী প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি লুৎফর রহমান ও সঞ্চালনাসহ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সংগঠনের সাধারন সম্পাদক সকাল প্রি- ক্যাডেট স্কুলের পরিচালক সাংবাদিক মহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেন, আজকের শিশুরা আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার কারিগর।  তাই তাদের জ্ঞান, বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষায় দক্ষ করে গড়ে তুলতে হবে। এ ব্যাপারে মায়েদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। একজন শিক্ষিত মা পারেন শিক্ষিত জাতী গড়তে। তিনি আরও বলেন, আমাদের সরকার বছরের শুরুতেই বিনা মূল্যে বই প্রদান, উপবৃত্তি প্রদান, মেয়ে বিনা মূল্যে উচ্চ শিক্ষা প্রদান, শিক্ষা উপকরণ ক্রয় সীমার মধ্যে রেখেছে। একটি শিক্ষিত ও উন্নত জাতী গড়তে আমরা বদ্ধ করিকর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত