1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

বর্ণাঢ্য আয়োজনে ঈশ্বরদীতে এসএসসি ৮৮ বিডি’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১০ বার পড়া হয়েছে

 

ঈশ্বরদীর পাকশীতে বর্ণাঢ্য আয়োজনে ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয় ‘এসএসসি ৮৮ বিডি’ সংগঠনটির। গতকাল শুক্রবার ২৪ সেপ্টেম্বর  সকাল থেকে রাত পর্যন্ত নানা আয়োজনে পাকশীর প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা হাসেম আলী মিলনায়তনের সামনে আম তলায় পালন করা হয় এই প্রতিষ্ঠা বার্ষিকী। আয়োজনের শুরুতেই বর্ণাঢ্য র্যালী, কোরআন তেলোয়াত, গীতা পাঠ ও জাতীয়  সংগীত পরিবেশনের মধ্য দিয় দিনটি শুরু  হয়। এ ছাড়া সারা দিনে আয়োজনে ছিল স্মৃতিচারণ,  র্্যাফেল ড্র, ক্রেস্ট প্রদান, পরিচিতি পর্ব, সংগীত সন্ধ্যা। দেশে ঢাকা, খুলনা, রাজশাহী,  নাটোর,  যশোর, পাবনা, কুষ্টিয়াসহ সারা দেশ থেকে অর্ধ সহস্রাধিক সদস্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উদ্বোধন  করেন প্রবাসি এডমিন ফরহাদ হোসেন রোজনের মাতা। আমন্ত্রিত অতিথি ও অংশগ্রহনকারীদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন প্রধান সমন্বয়কারী সোহায়েল বিশ্বাস। সহযোগী সমন্বয়কারীর দায়িত্ব পালন করেন রফিকুল ইসলাম লিটন। বিদেশ থেকে ভার্সুয়াল বক্তব্য রাখেন ফরহাদ হোসেন রোজন। সমাপনি বক্তব্য রাখেন এডমিন তারিফুজ্জামান পলাশ।

এডমিন প্যানেলের  সরাফত হোসেন মুন, আরশাদ খান ও রুহুল কুদ্দুস রুবেলের সার্বিক ব্যবস্থাপনায় এসএসসি-৮৮ বিডি’র বন্ধুরা সকাল থেকে রাত অবধি খাওয়া-দাওয়া, আড্ডা, গান-বাজনায় মেতে উঠে। অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন কৃষিবিদ আরিফ আহমেদ। আতাউর রহমান বাবলু, পারভেজ মাহমুদ হীরা, আফসার উদ্দিন, এ্যানি প্রবীর বিশ্বাস, আউয়াল, হালিমা বেগম, লাকী, মিন্টু, পার্লি, লাবিব প্রমূখ বিভিন্ন পর্বে দায়িত্ব পালন করেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত