1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

প্রীতি ম্যাচে চুয়াডাঙ্গা সোনালী অতীত কে ২-০ হারাল ঈশ্বরদী সোনালী অতীত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

প্রীতি ফুটবল ম্যাচে চুয়াডাঙ্গা সোনালী অতীত ফুটবল দলকে ২-০ গোলে হারিয়েছে ঈশ্বরদী সোনালী অতীত ফুটবল দল। আজ বিকালে সরকারি সাঁড়া মাড়োয়ারি মডেল স্কুল এন্ড কলেজ মাঠে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ঈশ্বরদী সোনালী অতীত ফুটবল দলের পক্ষে গোল করেন রবি ও ইকো। এই প্রীতি ফুটবল ম্যাচে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী সোনালী অতীতের উপদেষ্টা শিল্পপতি আশরাফ আলী খাঁন মঞ্জু।

শুক্রবার বিকালে অনুষ্ঠিত প্রীতি ফুটবল ম্যাচে বিকাল ৫ টায় শুরু হয়। খেলার শুরুতে কোন পক্ষই গোল করতে না পারলেও প্রথার্ধের ২৯ মিনিট দুরপাল্লার শর্টে গোল করেন ৩ নম্বর জার্সি পরিহিত রবি। প্রথার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে ঈশ্বরদী সোনালী অতীত।  দ্বিতীয়ার্ধে খেলা শুরু হলে আবারও গোল পায় ঈশ্বরদী সোনালী অতীত। খেলার ৮ মিনিটে দলের পক্ষে গোল করেন ১২ নম্বর জার্সি পরিহিত ইকো।

খেলার বাকী আর কোন গোল না হওয়ায় ২-০ গোলে জয় লাভ করে ঈশ্বরদী সোনালী অতীত ফুটবল দল। খেলায় রেফারী হিসাবে খেলা পরিচালনা করেন পান্না। লাইনস্ ছিলেন শরীফ ও মুরসালিন।

ঈশ্বরদী সোনালী অতীত দলের খেলোয়াড়রা হলেন, রনা ( অধিনায়ক) রতন, রেজা, তালেব জোয়ার্দার, রবি, শিপন, শাহীন, বিপ্লব, আবুল, রিয়াদ, নুরুল ইসলাম, সাত্তার,

খেলায় ধারাবিবরণীতে ছিলেন সাংবাদিক ওহেদুজ্জামান টিপু, আইনুল ইসলাম ও কালাম বিশ্বাস।

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত