1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

প্রান্তিক খামারীদের উন্নয়নে কাজ করছে শেখ হাসিনা — নুরুজ্জামান বিশ্বাস এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৮ জুন, ২০২৩
  • ৮৬ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনা- ৪ আসনের সংসদ সদস্য আল-আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, প্রান্তিক খামারীদের উন্নয়নে কাজ করছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে দেশ মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। রবিবার দুপুরে ঈশ্বরদী উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তর ও ভেটেনারী হাসপাতাল আয়োজিত খামারের উপকরণ প্রদান অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। তিনি আরও বলেন, বৃটিশ ২০০ বছর পাকিস্তানী ২৫ বছর শাসন করেছে। এ দেশের সম্পদ নিয়ে গিয়ে পাকিস্তান উন্নয়ন করেছে। বঙ্গবন্ধুর নেতৃত্ব দেশ স্বাধীন হওয়ার পর তিনি দেশ গড়ার উদ্যোগ গ্রহন করেন। পঁচাত্তরের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার পর দেশ আবার পিছিয়ে যায়। তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বের সরকার দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত হয়েছে। তিনি দেশের প্রান্তিক কৃষক প্রান্তিক খামারীদের উন্নয়নে কাজ করছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, মুরাদ আলী মালিথা।

অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ও মুলাডুলী ইউনিয়নের পশু পালনে প্রশিক্ষণ গ্রহনকারী ৩১ টি নৃ গোষ্ঠী পরিবারকে টিন, খুঁটি, প্লাস্টিকের ম্যাট, গবাদী পশুদের খাওয়ানো পাত্র প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত