1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

প্রতিদিন শতাধিক নিরন্ন মানুষকে রান্না খাবার প্রদান করছে সেচ্ছাসেবী সংগঠন অগ্রসর ঈশ্বরদী

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে

করোনাকালীন কঠোর লকডাউনে মানুষ যখন ঘরবন্দী তখন দরীদ্র অসহায় নিরন্ন মানুষকে রান্না খাবার প্রদান করছে নির্দলীয় সেচ্ছাসেবী সংগঠন “অগ্রসর ঈশ্বরদী”। গত ১৩ জুলাই সন্ধ্যায় ঈশ্বরদী কেন্দ্রীয় বাস টার্মিনালের নিরন্ন মানুষের হাতে খাবার তুলে দিয়ে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাবনা- ৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

এ সময় পৌর মেয়র ইছাহক আলী মালিথা, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সিরাজুল ইসলাম মামুন, ইউএনও পিএম ইমরুল কায়েস, সহকারী পুলিশ সুপার ফিরোজ কবীর,সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল প্রমুখ উপস্থিত ছিলেন।
এরপর থেকে প্রতিদিন সন্ধ্যায় ঈশ্বরদী রেলওয়ে টিকিট ঘর, মালগুদাম ও বাস টার্মিনাল এলাকায় প্রায় ১৫০ নিরন্ন মানুষকে রান্না খাবার প্রদান করা হচ্ছে এই সংগঠনের পক্ষ থেকে ।

আজ শুক্রবার ১৬ তম দিন পর্যন্ত মোট প্রায় ২ হাজার ৫ শত জনকে খাবার প্রদান করা হয়েছে।
‘অসহায়ের পাশে মানবিক আমরা’ আদর্শে বিশ্বাসী সংগঠনটি শুধু করোনাকালীন নিরন্ন মানুষের পাশে নয়, যে কোন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে বিপদগ্রস্ত ও অসহায় মানুষের পাশে মানবিকতার হাত বাড়ানোর পরিকল্পনা রয়েছে এই সংগঠনের।
সাংবাদিক, চিকিৎসক, সাবেক ছাত্রনেতা, সংস্কৃতিকর্মী, সমাজসেবকসহ বিভিন্ন পেশার মানুষ আর্থিক সহযোগী ও স্বেচ্ছাশ্রম দিচ্ছেন এই সংগঠনে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত