1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

পাবনায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে ব্যবসায়ী নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনায় চাচাতো ভাইয়ের দায়ের কোপে নিহত হয়েছেন শরিফুল ইসলাম (৩০) নামের এক ব্যবসায়ী। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভাড়ারা গ্রামের শাহী মসজিদের পাশে এ ঘটনা ঘটে। নিহত শরিফুল ওই গ্রামের আব্দুস সামাদ সরদারের ছেলে।

অভিযুক্ত চাচাতো ভাই শাহীন হোসেন ও স্বপন হোসেন একই গ্রামের মৃত মজনু সরদারের ছেলে। ঘটনার পর থেকে তারা পলাতক। নিহতের স্বজন ও স্থানীয়দের বরাত দিয়ে পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার জানান, বাড়ির পাশে একটি জমি নিয়ে শরিফুলের সঙ্গে তার চাচাতো ভাই স্বপন ও শাহীনের বিরোধ চলছিল। শুক্রবার সকালে বিরোধপূর্ণ জমিতে থাকা বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে যান শরিফুলের বাবা সামাদ সরদার। এ সময় স্বপন ও শাহীন তাকে বাধা দেন।

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বপন ও শাহীন দা ও ধারালো চাকু দিয়ে শরিফুলকে কুপিয়ে পালিয়ে যান। পরিবারের লোকজন দ্রুত তাকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শরিফুলের মৃত্যু হয়।

অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান আরও বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আর অভিযুক্তদের ধরতে কাজ শুরু করেছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত