1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

মেয়েকে লাগাতার ধর্ষণ | থানায় মামলা | ধর্ষক পিতা গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩
  • ১১৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

নিজের মেয়েকে লাগাতার ১ বছর ধরে ধর্ষণ করেছে এক বাবা, এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ঈশ্বরদীতে।

এই ঘটনায় মেয়ের মা থানায় মামলা দায়ের করলে শুক্রবার রাতে ওই ধর্ষক বাবাকে আটক করে ঈশ্বরদী থানা পুলিশ।

আটককৃত ব্যক্তি ঈশ্বরদী পৌর এলাকার  মশুরিয়া পাড়ার ফজলুল হকের ছেলে লোকমান হক (৩৫)।

মামলার বাদী বলেন, ২০০৮ সালে আমার সাথে লোকমান হকের বিয়ে হয়। সংসার জীবনে আমার দুইটি মেয়ে সন্তান জন্ম লাভ করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মেয়ের সাথে কথা হলে মেয়ে আমাকে জানায় এই ঘটনা। বাড়িতে আমার মেয়েকে জোড় করে সে ধর্ষণ করতো। কাউকে না বলার জন্য মেয়েকে জবাই করে ফেলাসহ নানা রকম ভয়ভীতি দেখাতো। এরমধ্যে এক আত্মীয় বাড়িতে মেয়েকে নিয়ে ঘুরতে যায়, সেখানেও মেয়েকে ধর্ষণ করে।

এদিকে এই ঘটনার বিষয় তার মাকে জানালে মেয়েকে মারধর করে। এরপর এলাকাবাসীর সামনেই বাবা কর্তৃক মেয়েকে ধর্ষণের বিষয়টি সবাইকে বললে এলাকাবাসী তাকে ধরতে গেলে সে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায় ঈশ্বরদী থানা পুলিশ।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, বাবা তার মেয়েকে ধর্ষণ করছে এই ঘটনা খুবই লজ্জাজনক। আমি মনে করি বর্বরতার যুগ কেও হার মানিয়েছে। ধর্ষক লোকমানকে আটক করা হয়েছে। তাকে আদালত সৌপর্দ করা হয়েছে।

তিনি আরও বলেন, শনিবার ধর্ষণের নমুনা সংগ্রহে ডাক্তারি পরীক্ষার জন্য ওই শিশুকে পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছেন ওই শিশু।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত