1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

না ফেরার দেশে সাবেক ভাইস চেয়ারম্যান মাহমুদা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১২ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

না ফেরার দেশে পাড়ি জমালেন ঈশ্বরদী উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। আজ রবিবার (১২ নভেম্বর) দুপুরে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ব্রেনষ্ট্রোক জনিত কারণে তিনি ইন্তেকাল করেন।

মাহমুদা বেগম ঈশ্বরদী পৌর এলাকার পূর্বটেংরী কেন্দ্রীয় গোরস্থান পাড়ার বাসিন্দা ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েকদিন পূর্বে খাদ্যনালীতে পাথর এবং লিভার জন্ডিস রোগে আক্রান্ত হন তিনি। সুচিকিৎসার জন্য তাকে ঢাকায় নিয়ে যায় তার পরিবার। সেখানেই ব্রেন ষ্ট্রোক করে তিনি মারা যান।

মৃত্যুকালে ২ ছেলে, নাতি-নাতনি, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত