1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

নারীর উন্নয়নে কাজ করতে চাই – আতিয়া ফেরদৌস কাকলী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ মে, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কলস মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতিয়া ফেরদৌস কাকলী বলেন, দেশের জনসংখ্যার অর্ধেক নারী। নারীর উন্নয়ন হলে দেশের উন্নয়ন হবে তাই নারীর উন্নয়নে কাজ করতে চাই। বৃহস্পতিবার সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গতবার আমি যখন বিজয়ী হই। তখন সাধারন মানুষ আমাকে চিনতো না। এই সাংবাদিকরাই আমাকে চিনিয়েছে। ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনিসুন্নবী বিশ্বাস আমার বাবা। তিনি ছিলেন নির্লোভ, নির্মোহ একজন মানুষ। আমি তার উত্তরসূরী। তার আদর্শে কাজ করতে চাই। তিনি আরও বলেন, আমি গত ৫ বছরে আমার দফতর থেকে বয়স্কভাতা, বিধবাভাতা, প্রতিবন্ধীভাতা, শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণসহ বিভিন্ন  খাতে বরাদ্দ দিয়েছি। আগামীতে সবাইকে নিয়ে কাজ করতে চাই।

তিনি বলেন, নির্বাচন কমিশন ও পুলিশ প্রসাশনের কাছে আমার আবেদন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরেপক্ষ হতে হবে। এতে যে জিতুক আমি মেনে নেবো। আর এ ব্যাপারে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস।

এ সময় ঈশ্বরদী প্রেসক্লাবের কর্মকর্তা বৃন্দ,  ঈশ্বরদী থেকে প্রকাশিত বিভিন্ন পত্রিকার সম্পাদক ও বিভিন্ন পত্রিকার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত