1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন

দ্বাদশ সংসদের নারী আসনে পিয়ার প্রার্থীতা ঘোঘনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৯৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

দ্বাদশ সংসদের নারী আসনের (পাবনা- সিরাজগঞ্জ) ৪২ নং আসনে নিজেকে প্রার্থী হিসাবে ঘোষণা করলেন পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সাবেক ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  মাহজেবিন শিরিন পিয়া। শুক্রবার (২৭ জানুয়ারী) সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময়ের সময় তিনি এ ঘোষণা দেন।

এ সময় তিনি বলেন, আমি ছাত্র জীবন থেকে সক্রিয় ভাবে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সকল রাজনৈতিক কর্মসূচিতে নিয়নিত অংশ গ্রহণ করি। তিনি আরও বলেন, দীর্ঘ রাজনৈতিক জীবনে দলের বিভিন্ন পদে দায়ীত্ব পালন করেছি। আমি ইতিপূর্বে পৌর নির্বাচন, জেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে সম্মানজনক ভোট পেয়েছি ও ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়লাভ করেছি। তিনি বলেন, জাতীয় সংসদ নির্বাচনে ৪ বার দলের কাছে মনোনয়ন চেয়েছি কিন্তু না পেলেও মনোনিত প্রার্থীর পক্ষে সক্রিয় ভাবে কাজ করেছি। আমি সাধারন মানুষের জন্য কাজ করি তাই আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সে কারণে দ্বাদশ সংসদের পাবনা- সিরাজগঞ্জ)  ৪২ নং সংরক্ষিত নারী আসনে দলীয় মনোনয়ন চাই।

মত বিনিময় অনুষ্ঠানে ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সাধারন সম্পাদক আব্দুল বাতেন, সহ- সভাপতি মাহাবুবুল হক দুদু, সহ- সাধারন সম্পাদক শফিউল আলম বিশ্বাস,  সেলিম সরদার, মহিদুল ইসলাম,  সাহিত্য সাংস্কৃতি সম্পাদক জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য ওহেদুজ্জামান টিপুসহ জাতীয় ও স্থানীয় পত্রিকা সম্পাদক ও প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত