1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

দৈনিক বীর বাংলা ৩য় বর্ষে পদার্পণ উদযাপন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ১৯৭ বার পড়া হয়েছে
  1. বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক বীরবাংলা পত্রিকার ৩য় বর্ষ পদার্পণ উপলক্ষ্যে শীতবস্ত্র বিতরণ,আলোচনাসভা ও কেককাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।

বুধবার (১৮ জানুয়ারী) সন্ধায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এক বর্ণাঢ্য অনুষ্ঠানে আলোচনাসভা ও কেককাটার মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে। এর আগে দিবসটি উদযাপন উপলক্ষ্যে সকাল ১১টায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে শীর্তাতদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা। এ সময় ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি মুরাদ আলী মালিথা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুল বাতেন, সহ- সভাপতি কে এম আবুল বাসার, খন্দকার মাহবুবুল হক দুদু, সহ সাংবাদিকগন উপস্থিত ছিলেন। এ সময় অর্ধ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়।

সন্ধ্যায় দৈনিক বীরবাংলা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ ওহিদুজ্জামান টিপুর সভাপতিত্বে আলোচনাসভা ও কেককাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরএ মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মলিথা, ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অরবিন্দ সরকার, মুলাডুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক।

অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ই ম শহিদূল ইসলাম, ঈশ্বরদী সরকারী কলেজের সাবেক ভিপি আসাদুজ্জামান বিরু, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সাধারন সম্পাদক এসএম ফজলুর রহমান, সমকাল প্রতিনিধি ও সাপ্তাহিক ঈশ্বরদী সম্পাদক সেলিম সরদার, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ রূপান্তর ঈশ্বরদী প্রতিনিধি মহিদুল ইসলাম, সাপ্তাহিক সময়ের ইতিহাস সম্পাদক শেখ মহসিন, ক্রীড়া সম্পাদক শেখ ওয়াহেদ আলী সিন্টু, সাপ্তাহিক জনদৃষ্টি সম্পাদক জাহাঙ্গীর হোসেন , বিজয় টিভি প্রতিনিধি আশরাফুল ইসলাম সবুজ,এশিয়ান টিভি প্রতিনিধি রাসেল আলী,নয়াদিগন্তের ঈশ্বরদী প্রতিনিধি শহিদুল্লাহ খাঁন, অনলাইন পোর্টাল জাগরণ নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক ও প্রকাশক মু. ওহিদুল ইসলাম সোহেল, প্রথম সকালের যুন্ম সম্পাদক জিল্লুর রহমান জীবন, সংবাদ ভুমি সম্পাদক খালেদ মাহমুদ সুজন, বীর বাংলা পত্রিকার যুগ্ন সম্পাদক ডাঃ মাসুম হাসান, নির্বাহী সম্পাদক মোঃ ছাইফুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আফজাল হোসেন, আলাউদ্দিন প্রামানিক, ব্যাবস্থাপনা সম্পাদক আসাদুজ্জামান শিহাব, ষ্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান লিটন, কৃষ্ণ, মাহাফুজ সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এসময় আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, দেশের উন্নয়নে ঈশ্বরদীতে উৎপাদিত ফসল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আর এই ফসল সংরক্ষণের জন্য কৃষি প্রসেসিং জোন গড়ে তোলা দরকার, ঈশ্বরদী বিমান বন্দর চালু, রেলগেটে ফ্লাইওভার প্রয়োজনীয়তার কথা সংবাদপত্রে তুলে ধরতে হবে। তিনি আরও বলেন, সংবাদ পরিবেশনায় বীর বাংলা অগ্রণী ভূমিকা পালন করছে। সামনেও এই ধারা অব্যাহত থাকবে। এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত