1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদীতে থার্টি-ফাস্ট নাইটে গান বাজানো কেন্দ্র করে সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে হত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১ জানুয়ারী, ২০২৩
  • ২৪০ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউনিয়নের থানা পাড়ায় থার্টি-ফাস্ট নাইট পালন কালে গভীর রাতে উচ্চস্বরে গান বাজানো কেন্দ্র করে বাক বিতন্ডায় রোহান (১৫) কে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত রোহার ওই এলাকার মিন্নুর ছেলে। রোহানের এ বছর   সাঁড়া ঝাউদিয়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহন করার কথা ছিল।

এলাকাবাসী জানান, থার্টিফাষ্ট নাইটি সাঁড়া পান হাট পড়া ও মেম্বার পাড়ার লোকজনের সাথে সাড়া থানা পাড়ার পিকনিক পাটির উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে কথা কাটাকাটিহয়। এর এক পর্যায়ে উভয় এলাকার লোকজন মারামারিতে জড়িত পড়ে।
মারামারি এক পর্যায়ে সাঁড়া পান হাট পাড়া ও মেম্বার পাড়ার লোকজন একত্রিত হয়ে লাঠি সোটা নিয়ে হামলা করে থানাপাড়া এলাকার রোহানকে পিছিয়ে হত্যা করে পালিয়ে যায়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত