1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ট্রাক ড্রাইভারকে কুপিয়ে আহতের প্রতিবাদে ঈশ্বরদীতে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৭৮ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে ট্রাক চালক মানিক হোসেনকে কুপিয়ে আহত ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়ন, ঈশ্বরদী উপজেলা শাখা।

আজ রবিবার সকালে আলহাজ্ব মোড় কার্যালয়ের ব্যানারে উপজেলা সদরের রেলগেট এলাকায় ওই কর্মসূচি পালিত হয়। কর্মসূচীতে শ্রমিক ইউনিয়ন সংগঠনের নেতৃবৃন্দসহ ট্রাক চালকেরা উপস্থিত ছিলেন।

মানববন্ধন ও সমাবেশে বক্তারা মানিক হোসেনের ওপর ২৮ অক্টোবর সন্ত্রাসীদের আক্রমণ, মূল্যবান জিনিসপত্র ছিনতাই ও প্রাণনাশের হুমকির ঘটনায় ক্ষোভ ও নিন্দা জানান। সেই সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

ঈশ্বরদী উপজেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের ভারপ্রাপ্ত আহ্বায়ক রেজাউল করিম বাবুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বাংলাদেশ আওয়ামী মোটর চালক লীগ ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মফিকুল ইসলাম মুকুল, সহসভাপতি জালাল সরদার, আবুল কালাম আজাদ, মুক্তার হোসেন, ট্যাংকলরী ও শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি ভাষা পরামানিক, সংগঠনের সদস্য ও ঈশ্বরদী পৌরসভার প্যানেল মেয়র আবুল হাসেম, লাইন সম্পাদক আবু শাহিন প্রমুখ বক্তব্য দেন।

তারিখ: ৩০/১০/২০২২ খ্রি:,।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত