1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঝালেমন নেছা কওমী মাদ্রাসার ভবন নির্মান কাজের উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ১ এপ্রিল, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ
ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের নারিচা গ্রামে ঝালেমন নেছা জামিয়াতুল কোরআন কওমী মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিং এর ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১ এপ্রিল) সকালে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর স্থাপনের মাধ্যমে মাদ্রাসার নির্মাণ কাজের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এর আগে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সারা বাংলাদেশে অসংখ্য মডেল মসজিদ ও মাদ্রাসা নির্মাণ হচ্ছে। তারপরও স্বাধীনতাবিরোধীরা চক্রান্ত করে বলে দেশে ইসলাম নেই। সেই সকল দেশ ও ইসলামবিরোধীদের থেকে সতর্ক থাকার আহবান জানান। ঝালেমন নেছা জামিয়াতুল কোরআন কওমী মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিং ইসলাম প্রচার ও প্রসারে ভ’মিকা রাখবে উল্লেখ করে প্রতিষ্ঠানের সার্বিক সমৃদ্ধি কামনা করেন।

আলহাজ্ব আবুল খায়ের জিন্নাহর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ নায়েব আলী বিশ্বাস ও ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইছাহক আলী মালিথা।
এসময় বক্তারা স্থানীয় সকলকে এই প্রতিষ্ঠানে ছাত্র-ছাত্রী ভর্তি করে পাশে থাকার আহবান জানান।

ঝালেমন নেছা’র পরিবারের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ মালিথার সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, পৌরসভার কাউন্সিলর আবুল হাসেম, মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ খালেক মালিথা, সাবেক কমিশনার আহাদ আলী, ব্যবসায়ী রুনু মন্ডল প্রমূখ।

আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন নূর বাজার জামে মসজিদের প্রেস ইমাম রাশেদুল আলম। এসময় মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবর্গ ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত