1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

জিম্বাবুয়ে সাথে টি-২০ সিরিজে ১ম ম্যাচে জয়ের লক্ষ্য ১৫৩ রান

বীর বাংলা স্পোর্টস্ নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয়  ক্রিকেট দলের জিম্বাবুয়ে সফরে  একমাত্র  টেস্ট জয় ও ওয়ানডে সিরিজ হোয়াইট ওয়াশ করার পর আজ শুরু হয়েছে জিম্বাবুয়ের বিপক্ষে ৩ ম্যাচের টি-২০ সিরিজ। আজ প্রথম টি-২০ ম্যাচে ১৫২ রান তাড়ায় নেমে বাংলাদেশকে ভালো সূচনা এনে দিয়েছেন মোহাম্মদ নাঈম এবং সৌম্য সরকার।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১০ ওভারে কোনো উইকেট না হারিয়ে বাংলাদেশের সংগ্রহ দাঁড়িয়েছে ৭৬ রান। নাঈম ৩৭ ও সৌম্য ৩৬ রানে অপরাজিত আছেন।

এর আগে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় টসে জিতে ব্যাটিংয়ে নেমে ১৯ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৫২ রান সংগ্রহ করে স্বাগতিক জিম্বাবুয়ে।

 

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ তিন উইকেট নেন মোস্তাফিজুর রহমান। দুটি করে উইকেট পান শরিফুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন। আর সাকিব-মাহমুদুল্লাহ নেন একটি করে উইকেট। জিম্বাবুয়ের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন রেগিস চাকাভা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত