1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

জাতীয় পদক পৌরবাসীকে উৎসর্গ করলেন মেয়র ইছাহাক মালিথা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৮৫ বার পড়া হয়েছে

বৃক্ষরোপনে প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় পুরস্কার পৌরবাসীকে উৎসর্গ করলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথা। জাতীয় পদক পাওয়ায় আজ সকালে কাউন্সিলবৃন্দ ও পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশন কর্তৃক প্রদানকৃত সংবর্ধনা অনুষ্ঠানে তার বক্তব্যে তিনি এই উৎসর্গের কথা তুলে ধরেন।

এর আগে মেয়র কার্যালয়ে প্রবেশ করলে পোষ্টঅফিস মোড় থেকে তাকে রিসিভ করেন আয়োজকরা। এ সময় ফুলের পাপড়ি ছিটিয়ে ও স্লোগানে স্লোগানে তাকে বরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী আবু জাফর রেজা, প্যালেন মেয়র আবুল হাসেম, রহিমা খাতুনসহ কাউন্সিলবৃন্দ, পৌর সার্ভিস এ্যাসেসিয়েশনের সভাপতি মোর্সেদ হাসান কল্লোল, সাধারন সম্পাদক মাসুদুল আলম, প্রকৌশলী প্রবীর কুমারসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে মেয়র বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা এনে দিয়েছেন আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নিয়ে যাচ্ছেন উন্নত দেশের কাতারে। তাঁর হাতকে শক্তিশালী করতে সকলে মিলে পাশে থাকরে হবে। তিনি আরও বলেন, এই জাতীয় পদক অর্জন আমার একার নয়, এ অর্জন পৌর পরিবারের এ অর্জন পৌরবাসীর। তিনি বলেন,  এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস আমাদের অবিভাবক,  তিনি সার্বক্ষণিক আমাদের সহযোগীতা করে যাচ্ছেন যাতে ঈশ্বরদী যাতে উন্নত পৌরসভায় রুপান্তরিত  করা যায়।

উল্লেখ্য,  বৃক্ষরোপনে ‘গ’ ক্যাটাকরী অর্থাৎ সিটি কর্পোরেশন,  জেলা পরিষদ, পৌরসভা, ইউনিয়ন  পর্যায়ে ঈশ্বরদী পৌরসভা জাতীয় ভাবে ২য় স্থান লাভ করার জাতীয় পুরস্কার পায় ঈশ্বরদী পৌরসভা। সেই পদক গ্রহন করে ঈশ্বরদী আসলে তাঁকে এই সংর্বধনা দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত