1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

ক্রীড়াঙ্গনে প্রথম টিকা নিলেন সালাহউদ্দিন

বীর বাংলা ডেক্সঃ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

দেশের ক্রীড়াঙ্গনের মানুষগুলো খেলাধুলায় ব্যস্ত থাকেন। কিন্তু করোনার কারণে খেলাধুলায় দূরত্ব তৈরি হয়েছিল। এখন দেশে করোনার টিকা আসায় স্বস্তি এসেছে। খেলাধুলার মানুষগুলো টিকা গ্রহণ করবেন এমন প্রত্যাশার কথা জানিয়েছেন বাফুফের সভাপতি কাজী মো. সালাহ্উদ্দিন।

তিনি নিজে সোমবার টিকা গ্রহণ করেছেন। রাজধানীর মুগদা পাড়ায় মুগদা মেডিক্যাল কলেজ হাসপাতালে টিকা গ্রহণ করেন। টিকা গ্রহণ করে অন্যদের টিকা গ্রহণের কথা বলেন। দেশের ক্রীড়াঙ্গনে তিনিই প্রথম টিকা নিয়েছেন। ফুটবলের সাবেক এই তারকা টিকা নিয়ে জানিয়েছেন ফুটবলের অন্যান্যদের জন্য টিকা চেয়েছেন সরকারের কাছে। টিক গ্রহণ করে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেন বাফুফে সভাপতি।

বাফুফে সভাপতি বলেন,‘আমরা সরকারের কাছে কয়েক হাজার টিকা চেয়েছি।’ বাফুফে টিকা পেলে বাফুফের কর্মকর্তা জাতীয় পুরুষ ও নারী দলের ফুটবলার, ক্লাব ফুটবলার, সংগঠক সহ ফুটবল সংশ্লিষ্টদের টিকা দেয়া হবে। বাফুফে টিকা নিয়ে পরিকল্পনা করে রাখছে। কি পরিমাণ পাওয়া যাবে সেটা নিশ্চিত না, তবে পাওয়ার পর সিদ্ধান্ত নেবে বাফুফে।

টিকা গ্রহণ করে কেমন লাগছে এমন প্রশ্নে সালাহ্উদ্দিন বলেন,‘টিকা নিয়েই তো আপনাদের সঙ্গে কথা বলছি। কেমন লাগছে সেটা এখনই কি করে বলব। খারাপ লাগছে না।’ টিকা নেয়ার প্রক্রিয়াটি আরও সহজ করার আহবান জানিয়েছেন এই সাবেক স্ট্রাইকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত