1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

কৃতি শিক্ষার্থীরা গড়বে স্মার্ট বাংলাদেশ– নুরুজ্জামান বিশ্বাস এমপি

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাস বলেন, আজকেই এই কৃতি শিক্ষার্থীরাই আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়বে। যুগোপযোগী শিক্ষা গ্রহন করে উন্নত রাষ্ট্র গড়তে এরাই রাখবে গুরুত্বপূর্ণ ভূমিকা। মঙ্গলবার বিকালে ঈশ্বরদী আর আর পি কমিউনিটি সেন্টারে ঈশ্বরদী পৌরসভার আয়োজনে এসএসসিতে জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন, তিনি আরও বলেন,দেশে ছেলেদের চেয়ে মেয়েরা বেশী ইতিবাচক ভূমিকা রাখছে। তিনি বলেন, শেখ হাসিনা স্মার্ট ও উন্নত দেশ গড়তে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। এই উদ্যেগ বাস্তাবায়ন করতে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের আবার ক্ষমতায় আসা প্রয়োজন। দেশের জনগন আগামী নির্বাচনে আওয়ামীলীগকে জয়ী করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ঈশ্বরদী পৌর মেয়র ইছাহাক আলী মালিথার সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন। সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিন পিয়া, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌর কাউন্সিল গন, বিভিন্ন কলেজে অধ্যক্ষগন, অবিভাবকবৃন্দ ও ৭ শতাধিক এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথি ঈশ্বরদীর বিভিন্ন কলেজে অধ্যক্ষ ও প্রত্যেক কৃতি শিক্ষার্থী সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত