1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

ওসাকা হাসপাতালের নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ২২৮ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ
শামসুজ্জামান প্রিন্স, (পাবনা প্রতিনিধি) শনিবার সকালে (২৭ জানুয়ারি) পাবনা’র ঈশ্বরদী উপজেলার চরগড়গড়ির চরনিকেতনে উন্নয়নমূলক সংস্থা ওসাকা’র উদ্যোগে তিনতলা বিশিষ্ট আধুনিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. একেএম মোশাররফ হোসেন। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওসাকার নির্বাহী পরিচালক কবি ও গবেষক মজিদ মাহমুদ, বিশিষ্ট কবি জাহিদ হায়দার, বীর মুক্তিযোদ্ধা একেএম শফিকুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক বিশ্বাস, ডাঃ মোঃ আব্দুস সালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওসাকার পক্ষ থেকে উপস্থিত ছিলেন কনসালট্যান্ট ফৌজিয়া আক্তার, সহকারী নির্বাহী পরিচালক ডাঃ সানোয়ারা প্রপা, সিনিয়র পরিচালক মোঃ মাজহারুল ইসলাম, পরিচালক (কার্যক্রম) মোঃ সাইফুল ইসলাম, পরিচালক (অর্থ) মোঃ আব্দুল ওয়ারেস, সিনিয়র কর্মকর্তাদের মধ্যে ছিলেন ইয়ারুল ইসলাম, আমির হামজা, আব্দুল জব্বার, শামসুজ্জামান প্রিন্স, মিনহাজুর রহমান।

উদ্বোধনকালে উদ্বোধক প্রফেসর ডা. একেএম মোশাররফ হোসেন বলেন- প্রত্যন্ত অঞ্চলে মানুষের দোরগোড়ায় চিকিৎসার মতো একটি গুরুত্বপূর্ণ সেবা পৌঁছানোর লক্ষ্যে কবি মজিদ মাহমুদ এর অসাধারণ এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। তিনি কবি মজিদ মাহমুদ এর শিক্ষা, স্বাস্থ্যসহ উন্নয়নমূলক সকল কাজের জন্য বিশেষ ধন্যবাদ জানান।

এসময় কবি মজিদ মাহমুদ বলেন-ওসাকা প্রায় তিরিশ বছর ধরে সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে কাজ করছে। তারই ধারাবাহিকতায় এই হাসপাতাল নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। এর মাধ্যমে গ্রামবাসীরা খুব সহজেই স্বাস্থ্যসেবা গ্রহণের সুযোগ পাবে। সবশেষে চরগড়গড়ির মতো প্রত্যন্ত অঞ্চলে এমন একটি আধুনিক হাসপাতালের নির্মাণ কাজ শুরু করায় স্থানীয় জনগণ কবি মজিদ মাহমুদ ও ওসাকা’র প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত