1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ওসাকা কৈশোর কর্মসূচি’র আয়োজনে মিনি ম্যারাথন ও সাংস্কৃতিক কর্মকাণ্ড -২০২৩ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩
  • ২১১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

শামসুজ্জামান প্রিন্স (পাবনা) ১৪ জুন-২০২৩ দিনব্যাপি ওসাকা কৈশোর কর্মসূচির আওতায় (পিকেএসএফ) ও ওসাকার অর্থায়নে পাবনা সদর উপজেলা পর্যায়ে ৬০জন কিশোর ও ৪০জন কিশোরীর অংশগ্রহণে মিনি ম্যারাথন ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের আয়োজন করা হয়।
উক্ত সাংস্কৃতিক কর্মকাণ্ডে ইউনিয়ন পর্যায়ে উত্তীর্ণ প্রতিযেগিরা অংশগ্রহণ করেন। প্রতিযোগিতা বিষয় ছিল : কবিতা আবৃত্তি, উপস্থিত বক্তৃতা, ও রচনা প্রতিযোগিতা এবং সামাজিক কাজের অবদানের জন্য ৩০ জন কিশোর-কিশোরীকে সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়। অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ মাঠ ও অডিটোরিয়ামে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক কামরুন্নাহার লুনা, বিশেষ অতিথি ছিলেন সাংগঠনিক সম্পাদক সদর উপজেলা আওয়ামীলীগ শেখ রাসেল আলী ভিপি মাসুদ, পাবনার বহুল প্রচলিত দৈনিক সিনসার সম্পাদক এস এম মাহবুব ও পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজের ননটেক বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আলী আকবর মিঞা রাজু, সভাপতিত্ব করেন পাবনা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ, প্রকৌশলী ছিদ্দিকুর রহমান। এছাড়া ও উপস্থিত ছিলেন ওসাকা এসিপি প্রকল্প ম্যানেজার মো. আরমান হেসেন, ওসাকা সমৃদ্ধি কর্মসূচির এমআইএস অফিসার সুমাইয়া আঁখি। দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা বিচারক ছিলেন পাবনা সাহিত্য ও বির্তক ক্লাবের সভাপতি কবি ও গবেষক ড. মনছুর আলম, কবি বেগম ফিরোজা খান, কবি আজিজা পারভীন।

অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন ওসাকা কৈশোর কর্মসূচি’র উপজেলা প্রোগ্রাম অফিসার রেহানা সুলতানা শিল্পী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত