1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে পরিচালনা কমিটির সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৭ বার পড়া হয়েছে

ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে সাংবাদিকদের সাথে  মান সম্মত শিক্ষা ও গুনগত মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) উপজেলার ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি মুরাদ আলী মালিথা মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন।
সভায় বক্তারা বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এছাড়া শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। এছাড়াও শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা কিভাবে উত্তরণ করে উপজেলার শিক্ষাকে মানসম্মত ও যুগোপযোগী করা যায় বক্তারা সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
অধ্যক্ষ ড. আসলাম হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভোরের কাগজের ঈশ্বরদী প্রতিনিধি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের ঈশ্বরদী প্রতিনিধি স্বপন কুমার কুন্ড বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন জাতীয় পত্রিকার প্রতিনিধি এবং স্থানীয় পত্রিকার সম্পাদক ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।
সভায় সঠিকভাবে পাঠদান, ক্লাসের সময় ছাত্ররা যাতে বাইরে যেতে না পারে এবং ছাত্রদের সাথে বন্ধুত্বসুলভ আচরণসহ শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন পরামর্শ দেওয়া হয়। এসময় এই প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির ছাত্রীদের নিয়ে মুক্তিযুদ্ধভিত্তিক প্রামান্যচিত্র প্রর্দশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত