1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদী যুবলীগ সভাপতি তমাল গ্রেফতার ঈশ্বরদী উপজেলা শিল্পী পরিষদ গঠন আলমগীর আহবায়ক, টিপু সদস্য সচিব নির্বাচিত পাবনায় গুলি করে ২ শিক্ষার্থী হত্যা মামলার আসামী নাসির ঢাকায় গ্রেফতার আজ বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ঈশ্বরদী কলেজে ছাত্রদের শান্তিপূর্ণ কর্মসূচিতে নয়নের সাঙ্গপাঙ্গরা গুলি চালিয়েছে — মেহেদী হাসান ঈশ্বরদী সাহিত্য ও সংস্কৃতি পরিষদে জাতীয় কবির প্রয়াণ দিবস পালন ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় রুপপুর প্রকল্পের শ্রমিক নিহত | আহত ২ আজ জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৮ তম মৃত্যুবার্ষিকী আওয়ামী সন্ত্রাসীরা অস্ত্রের ভয় দেখিয়ে প্রেসক্লাব দখল করেছিল — এসএম ফজলুর রহমান রুপপুর প্রকল্পে ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

ঈশ্বরদী বিজনেস এন্ড ম্যানেজমেন্ট কলেজের বিদায় ও বরণ অনুষ্ঠান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
  • ৯৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী কম্পিউটার এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি  হওয়া শিক্ষার্থীদের বরণ এবং এইচ এসসি সমমানের পরীক্ষর্থীদের  বিদায় অনুষ্ঠান  অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার বিএম কলেজ অডিটোরিয়ামে সকাল ১১ টা থেকে শুরু হয়ে দুপুর ৩ টা পর্যন্ত নানা আয়োজনে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি শারমিন আক্তার লীনার সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা  নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস। গেস্ট অব অনার ছিলেন- নিউএরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএম কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ সোহেল আল বেরুনী, সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজের প্রভাষক শহীদুল হক শাহিন, সাবেক জেলা ত্রান কর্মকর্তা ও কলেজ পরিচালনা কমিটির সদস্য আলী আকবর, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, সহসভাপতি খোন্দকার মাহাবুবুল হক দুদু, সেলিম সরদার, ক্রীড়া সম্পাদক ওয়াহেদ আলী সিন্টু ও নির্বাহী সদস্য ওহিদুজ্জামান টিপু প্রমুখ।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের পক্ষে ফারহানা খাতুন নূপুর এবং বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে রাশেদ প্রামাণিক বক্তব্য দেন। মানপত্র পাঠ করেন প্রথম বর্ষের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস কলি। বক্তৃতা পর্ব শেষে বিভাগের শিক্ষার্থীরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

এরআগে কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন অতিথিরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত