1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদী প্রেসক্লাবে সাংবাদিকদের সম্মানে ইফতার মহফিল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পড়া হয়েছে

 

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে প্রয়াত সাংবাদিকদের আত্মার মাগফেরাত কামনা ও বর্তমানে কর্মরত সাংবাদিকদের সম্মানে বিশেষ দোয়া ও ইফতার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গতকাল শনিবার ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করেন বিশিষ্ট সাংবাদিক ঈশ্বরদী প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ।

শুরুতেই সাংবাদিক নেতা মোস্তাক আহমেদ স্বাগত আহবানে ঈশ্বরদীর প্রয়াত সকল সাংবাদিকদের বিদেহীর আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। এর আগে প্রয়াত সাংবাদিকদের শ্রদ্ধার সঙ্গে স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এরপর ঈশ্বরদীর উন্নয়ন বাস্তবায়নে স্থানীয় সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন।

অনুষ্ঠানে প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম আবুল বাশার, বিশিষ্ট সাংবাদিক ও প্রেসক্লাবের সহসভাপতি খোন্দকার মাহবুবুল হক দুদু, সহসভাপতি আব্দুল মান্নান টিপু, নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা আ. ত. ম শহীদুজ্জামান নাসিম, সহ-সভাপতি আব্দুল মান্নান টিপু, সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, সেলিম সরদার, মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, সাহিত্য সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, সদস্য ওহিদুজ্জামান টিপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক টিপু সুলতান, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম রাজা, সাবেক সহসভাপতি এম এ কাদের, সাবেক সহসভাপতি হাসানুজ্জামান, আমন্ত্রিত সাংবাদিক সাপ্তাহিক জনদাবীর ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান সোনা, দৈনিক মানবজমিনের বিশেষ প্রতিনিধি রিয়াদ ইসলাম, কালবেলা প্রতিনিধি গোপাল অধিকারী, বিজয় টিভির জেলা প্রতিনিধি সবুজ, এশিয়ান টেলিভিশনের মোঃ রাসেল, দৈনিক বীর বাংলার স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান লিটনসহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার ঈশ্বরদী প্রতিনিধি ও স্থানীয় পত্রিকার সম্পাদক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সম্পর্কে প্রেসক্লাব সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বলেন, আমার নিজস্ব উপলব্ধি থেকে প্রেসক্লাবের প্রয়াত সাংবাদিকদের স্মরণে পবিত্র রমজান মাসে দোয়া ও বর্তমানে সকল সাংবাদিকদের সম্মানে সামান্য আয়োজন করেছি। আমি সকল সাংবাদিককে এ অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ জানিয়েছি।

এ অনুষ্ঠানে অংশ নেওয়ায় আমি সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেইসংগে মহান আল্লাহ তায়ালা কাছে সকালের সুস্বাস্থ্য কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত