1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

ঈশ্বরদী – পাবনা মহাসড়কে বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষ | ২ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে বেড়াতে আসার পথে পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুর ১২টায় টেবুনিয়া সিড গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা সুজানগরের রামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১) ও চাটমোহরের মহেলা গ্রামের মঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। দু’জনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, দুপুর ১২টায় নাটোর থেকে রাব্বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে আসছিল। বাসটি বেপরোয়া গতিতে থাকায় ঈশ্বরদীর দিকে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী ওই দুই ছাত্র নিহত হন। বিশ্ববিদ্যালয় থেকে ছুটিতে এসে তারা ঈশ্বরদীর রূপপুর ও পাকশীতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় দোয়েল (৩২) নামে এক নারীসহ ৩ জন আহত হন। আহতদের টেবুনিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকশী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে। মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত