1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদী থেকে নিয়ে যাওয়া ৪’শ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১৫০ বার পড়া হয়েছে

 

ঈশ্বরদী থেকে নিয়ে যাওয়া ৪’শ বোতল ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তর।

গতকাল রাজধানীর খিলগাঁও ও গাবতলী এলাকায় অভিযান চালিয়ে ফেনসিডিলসহ এই চার মাদক কারবারিকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

ডিএনসি সূত্রে জানা যায়, চক্রটি দীর্ঘদিন সরকার পরিবহনের বিভিন্ন বাসের চালক ও সুপারভাইজারের মাধ্যমে ঢাকায় নিয়মিত ফেনসিডিলের চালান পাঠাতো। পরে গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৯ জানুয়ারি) রাজধানীর খিলগাঁও ও গাবতলী এলাকায় অভিযান চালিয়ে সরকার পরিবহনের একটি বাসের চালক ও সুপারভাইজারসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন- মাদক কারবারের ডিলার হাবিব ইব্রাহিম মানিক (৫০), ডিলার মো. উজ্জ্বল মিয়া (৩৫), বাসচালক মো. হেলাল উদ্দিন (৪২) ও সুপারভাইজার মো. মৃদুল খান (২৫)।

সোমবার (১০ জানুয়ারি) বিকেলে ডিএনসির ঢাকা বিভাগের অতিরিক্ত পরিচালক ফজলুর রহমান সংবাদ মাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন একটি চক্র পাবনার ইশ্বরদী থেকে সরকার পরিবহনের চালক ও সুপারভাইজারদের সঙ্গে যোগসাজশে ঢাকায় ফেনসিডিল নিয়ে আসে এমন তথ্য ছিল আমাদের কাছে। এ তথ্যের পরে আমরা এই চক্রটিকে হাতেনাতে ধরার জন্য তদন্ত শুরু করি। সর্বশেষ আমাদের কাছে গোপন সংবাদ আসে পাবনা থেকে সরকার পরিবহনের একটি বাসে করে ঢাকায় ফেনসিডিল আনা হয়েছে। এই তথ্যের ভিত্তিতে রোববার থেকে আজ সকাল পর্যন্ত রাজধানীর খিলগাঁও এবং গাবতলী এলাকায় অভিযান চালিয়ে ৪০০ বোতল ফেনসিডিলসহ বাসচালক ও সুপারভাইজারসহ চারজনকে আটক করা হয়।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পাবনার ঈশ্বরদী থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা বিক্রেতাদের কাছে বিক্রি করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া চলমান বলেও জানান ডিএনসির ঢাকা বিভাগের এই অতিরিক্ত পরিচালক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত