1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী থানা পুলিশের অভিযানে ৫ ডাকাত গ্রেফতার | মালামাল উদ্ধার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৬ মার্চ, ২০২৪
  • ৮৮ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীতে আলোচিত ডাকাতি মামলায় গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে পাঁচ ডাকাত সদস্যকে গ্রেফতার, ডাকাতি কাজে ব্যবহুত অস্ত্র ও মালামাল উদ্ধার করেছে পুলিশ। ৬ মার্চ বুধবার প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
জানা যায়, গত ২২ ফেব্রুয়ারী রাতে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের মোকারমপুর গ্রামের মোঃ বাবুল হোসেন এর বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ৫/৬ জনের একটি ডাকাত দল বাহির দরজার শিকল কেটে এবং শয়ন ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে জখম করে এবং স্ত্রী কন্যাদের জিম্মি করে স্বর্ণালঙ্কার ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।
পরদিন এ ঘটনায় মামলা দায়ের করে ভুক্তভোগী মোঃ বাবুল হোসেন। পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতীপ্রাপ্ত) আকবর আলী মুন্সীর সার্বিক দিক নির্দেশনা ও তত্ত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ মাসুদ আলম, বিপিএম এবং ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, বিপ্লব কুমার গোস্বামী এর নেতৃত্বে অফিসার ইনচার্জ ঈশ্বরদী থানা ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো হাসান বাসির সহ থানা পুলিশের একটি চৌকস টিম ডাকাতিকৃত মালামাল ও ঘটনার সাথে জড়িত ডাকাত দলকে গ্রেফতারের লক্ষ্যে জোর তৎপরতা চালাতে থাকে।
এক পর্যায়ে এই ঘটনায় জড়িত আসামী মোঃ শিশির প্রাং ও (২) শিপনকে সনাক্ত পূর্বক গ্রেফতার করে পুলিশ। তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘটনার সাথে সরাসরি জড়িত অপরাপর আসামী ১. মোঃ মাহাবুল আলী(৩৬), পিতা-মোঃ সেলিম প্রাং, গ্রাম- বড়দীঘশাইল (রয়েজ মোড়ের পাশে), থানা- পাবনা সদর, জেলা- পাবনা, ২. মোঃ হাসিনুর রহমান (৫) হাসু (২৪), পিতা-মোঃ আফসার আলী, গ্রাম- চৌবাড়ীয়া (হারুপাড়া), থানা- ভাঙ্গুরা, জেলা- পাবনা ৩. মোঃ মমিন (৩৩), পিতা-মৃত আফজাল হোসেন, গ্রাম- বামনডাঙ্গা, থানা- আতাইকুলা, জেলা-পাবনা, ৪. মোঃ সবুজ জমাদ্দার (২২), পিতা-মোঃ খোকন জমাদ্দার, গ্রাম- সাদুল্লাপুর আসামীদের পাবনা জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ডাকাতী কাজে ব্যবহৃত একটি চাপাতি, দরজা ভাঙ্গার যন্ত্রপাতি এবং বিড়ি উদ্ধার করে পুলিশ।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা পাবনাসহ পাশ্ববর্তী জেলাসমূহে ডাকাতির ঘটনা ঘটায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত