1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৫ বার পড়া হয়েছে

বিট পুলিশিং সম্পর্কে অবহিত করতে ও পুলিশের সেবা মানুষের দরজায় পৌছে দিতে ‘বিট পুলিশিং বাড়ী বাড়ী, নিরাপদ সমাজ গড়ি’ ও পুলিশ জনতা ঐক্য গড়ি, মাদক দ্রব্য নির্মুল করি শ্লোগানে আজ বৃহস্পতিবার সকালে ঈশ্বরদী থানা চত্ত্বরে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।  ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পুলিশ সুপার মহিবুল ইসলাম খাঁন বিপিএম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা সদর ও ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকার, সম্মনিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সাবেক মেয়র আবুল বাসার আজাদ মিন্টু।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার, বকুল সরদার, আব্দুল মজিদ বাবলু মালিথা, আব্দুল খালেক ঈশ্বরদী পৌর কাউন্সিল জাহাঙ্গীর আলম,  মনিরুল ইসলাম সাবু,  আব্দুল লতিফ মিন্টু, ফরিদা ইয়াসমিন ইউপি সদস্য জিয়াউল ইসলাম জিয়া, জাহিদ হোসেন মালিথা তারা, ফাতিমা আক্তার পলি, হালিমা খাতুন, গ্রাম পুলিশ বাচ্চু আলী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তারা ঈশ্বরদীতে মাদকের বিস্তার রোধ, মাদক ব্যবসায়ী ও সেবীদের আইনের আওতায় আনা, গরু চুরি রোধ, পুলিশের সংখ্যা বৃদ্ধি ও সেবার মান বাড়ানোর দাবী জানানো হয়।

বক্তাদের দাবী ও অভিযোগ শুনে অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আমাদের বর্তমান আইজিপি বেনজীর আহমেদ এই বিট পুলিশিং সেবা শুরু করেন, সারাদেশে ৬৯১২ টি পুলিশ বিট রয়েছে। প্রতিটি বিটে ১ জন এসআই ২ জন এএসআই ও ২ জন কনষ্টেবল রয়েছে। ঈশ্বরদী থানার আওতায় ১০ টি পুলিশ বিট রয়েছে। এর মধ্যে প্রতিটি ইউনিয়নে একটি ও পৌর এলাকায় ৪ টি পুলিশি বিট কাজ করছে।

তিনি আরও বলেন, করোনাকালীন সময়ে আমাদের  বিট পুলিশিং কাজ বাধাগ্রস্থ হয় এখন এ সেবা জোরদার করা হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করা হয়েছে। কোন পুলিশ সদস্য মাদক সেবন ও সম্পৃক্ততা পেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, থানাকে মানুষের ভরসার আশ্রয়স্থল হিসাবে গড়ে তোলা হবে। যে সব এলাকায় চুরির প্রবনতা বেশী সে এলাকায় পুলিশি টহলের পাশাপাশি পাহারার ব্যবস্থা করা হবে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করা ও জরুরি প্রয়োজনে ৯৯৯ ফোন করে সেবা গ্রহনের আহবান জানান তিনি।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ওসি (তদন্ত) হাদিউল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত