1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী ছাড়া পাবনার ৭ উপজেলায় ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে মিনি স্টেডিয়াম

বীর বাংলা স্পোর্টস্ নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২
  • ১৪৫ বার পড়া হয়েছে

পাবনার  ৭ উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। গত শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে পাবনায় শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

স্টেডিয়াম উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে ২৪ কোটি টাকা। পাবনা স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠান শেষে স্টেডিয়ামের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

 

তিনি বলেন, প্রধানমন্ত্রীর দুরদর্শিতায় দেশের নানা মাধ্যমে উন্নয়ন কাজ এগিয়ে চলেছে। তারই ধারাবাহিকতায় পুরোনো ও ঐতিহ্যবাহী জেলা পাবনা স্টেডিয়ামের উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এছাড়া পাবনায় ৭টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণ করা হবে। সেই প্রকল্প এরই মধ্যে পাশ হয়েছে।

পাবনা জেলার নয়টি উপজেলার মধ্যে ঈশ্বরদী ও সদর উপজেলায় স্টেডিয়াম রয়েছে। তাই বাকি সাত উপজেলা- সুজানগর, ভাঙ্গুড়া, বেড়া, আটঘরিয়া, চাটমোহর, সাঁথিয়া ও ফরিদপুরে হবে নতুন সাতটি মিনি স্টেডিয়াম।

 

শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম উন্নয়ন ও আধুনিকায়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সংরক্ষিত আসনের সাংসদ নাদিরা ইয়াসমিন জলি, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত