1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদীর প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা দশম শ্রেণির শিক্ষার্থীদের বিদায় ও নবাগতদের বরণ অনুষ্ঠান রবিবার সকালে শিক্ষা প্রতিষ্ঠানটির প্রঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা জেলা শিক্ষা অফিসার রুস্তম আলী হেলালী, ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস, ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলী মালিথা, ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা শিক্ষা অফিসার মোঃ ওহেদুজ্জামান,  ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ,  উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তর পান্না, কাউন্সিল মনিরুল ইসলাম সাবু, কামাল উদ্দীন, ওয়াকিল প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা ও প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি মুরাদ আলী মালিথা।

অনুষ্ঠানে বিদায়ী ও নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান হয়।

এ সময় জেলা শিক্ষা অফিসার তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের ফেসবুক ছেড়ে পাঠ্য বুকে মনোযোগ দিতে হবে। পড়া টেবিলে নিজেকে আবদ্ধ রাখতে হবে। তিনি আরও বলেন, বাল্য বিয়েকে না করতে হবে তবেই নারীরা শিক্ষা ও কর্মক্ষেত্রে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে নুরুন্নাহার শিক্ষা বৃত্তি হিসাবে প্রতি শ্রেণীর পরীক্ষার ফলাফলে প্রথমকে ১২০০/, দ্বিতীয়কে ১০০০/ ও তৃতীয়কে ৮০০/ করে নগদ টাকা প্রদান করা হয়।

পরিশেষে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত