1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদী কিন্টারগার্টেন এ্যাসোসিয়েসনের বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী কিন্টারগার্টেন এ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা-২০২৩ এর ফলাফল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার সুবীর কুমার দাস তাঁর নিজস্ব কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই ফলাফল ঘোষণা করেন। এর আগে প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক সাবেক প্রধান শিক্ষক নওশাদ আলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ২০২৩ সালে অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষার ফলাফল হস্তান্তর করেন।

এ সময় ঈশ্বরদী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আসাদুজ্জামান, বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক উদয়নাথ লাহিড়ী, ঈশ্বরদী কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।

এ্যাসোসিয়েশন সুত্রে জানা গেছে, এবার ঈশ্বরদী উপজেলার প্রায় অর্ধশত কিন্ডার গার্টেন থেকে ৫৯২ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশ নেয়। পরীক্ষা সমাপ্তির ২৫ দিনের মধ্যেই চুড়ান্ত ফলাফল প্রকাশ করা হল। এতে ট্যালেন্টপুলে ৭১ ও সাধারণ গ্রেডে ১৩৬ জন শিক্ষার্থী বৃত্তি পেয়েছে।

ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম বলেন, স্বচ্ছ ও নিরেপক্ষতার সঙ্গে পরীক্ষা গ্রহণের জন্য এবারও এসোসিয়েশনের বাইরে থেকে পরীক্ষা নিয়ন্ত্রকের মাধ্যমে পরীক্ষাটি সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হয়। আশা করছি এসব বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বর্ণিল আয়োজনের মাধ্যমে অচিরেই পুরস্কার ও সংবর্ধনা প্রদানের ব্যবস্থা করা হবে।

ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান বলেন, ২০০২ সালে প্রতিষ্ঠার পর থেকে ঈশ্বরদী কিন্ডার গার্টেন এ্যাসোসিয়েশনের ব্যানারে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়ে আসছে। শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতার মাধ্যমে এই বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। প্রশাসন ও জনপ্রতিনিধিরা বৃত্তি পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করে আমাদের সহযোগীতা ও উৎসাহ প্রদান করেন। ফলাফলে সন্তোস প্রকাশ করে তিনি কৃতি শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত