1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষনা করে মেহেদি হাসান লিখনের সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৭১ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষনা দিলেন সাবেক ছাত্রলীগ নেতা ও মৎসজীবিলীগ ঈশ্বরদী উপজেলা শাখার সদস্য সচিব মেহেদী হাসান লিখন মোল্লা। শুক্রবার সন্ধ্যায় ঈশ্বরদী পৌর এলাকার মশুড়িয়াপাড়ার নিজ বাড়ীতে তিনি এই সংবাদ সম্মেলন করেন।

এ সময় তিনি লিখিত বক্তব্য বলেন, আমি দীর্ঘ দিন আওয়ামী রাজনীতির সাথে জড়িত। ঈশ্বরদী সরকারী কলেজের ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছিলাম।  এ ছাড়া ঈশ্বরদী শিল্প ও বনিক সমিতির নির্বাচিত সদস্য ছিলাম। বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছি।

তিনি আরও বলেন,  গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে সম্মানজনক ভোট পেয়েছিলাম। সেবার পেশীশক্তির কাছে পরাজিত হই। এবারের নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরেপক্ষ হবে বলে আশা করছি। সে করাণে আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি এবং জনগনের ভোটে নির্বাচিত হবো বলে আশাবাদী। এ ব্যাপারে সাংবাদিকসহ সকলের সহযোগীতা করেন তিনি।

এ সময় ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ,  সাধারন সম্পাদক আব্দুল বাতেন,  সহ-সভাপতি কেএম আবুল বাসার, খোন্দকার মাহবুবুল হক দুদু,  সহ- সাধারন সম্পাদক সেলিম সরদার, মহিদুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত