1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক ঈশ্বরদীতে সাপের কামড়ে কৃষকের মৃত্যু আজ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪৩ তম মৃত্যুবার্ষিকী

ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২ জুন, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

বীর বাংলা নিউজঃ

ঈশ্বরদী ইপিজেড এলাকায় ডিভোর্স হওয়া স্বামী মিলনের ছুরিকাঘাতে রিনা বেগম (৩০) নামে এক স্ত্রী নিহত হয়েছেন।  রবিবার (২ জুন) সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী ইপিজেড গেট এলাকায় সড়কে এ ঘটনা ঘটে। নিহত রিনা রাজশাহীর বাঘা উপজেলার চক সিংগীপাড়া গ্রামের আকবর আলীর মেয়ে ও চাঁপাইনবাবগঞ্জ জেলার মিলন হোসেনের স্ত্রী।

নিহত রিনা ঈশ্বরদী ইপিজেডের রেনেসাঁ বারিন্দ লিমিটেড নামক কোম্পানিতে চাকুরীরত ছিলেন এবং বাঘইল ঠাকুরপাড়া রাজ্জাকের বাড়ীতে ভাড়া থাকতেন। সকালে ভাড়া বাসা থেকে চাকুরীতে আসার সময় ইপিজেড এলাকায়  ডিভোর্স হওয়া স্বামী ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যান। ঘটনার পর জনগনের সহযোগীতায় অভিযান চালিয়ে নিহতের স্বামী মিলনকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্বামী মিলনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রগন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত