1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈশ্বরদীতে বঙ্গবন্ধু (অনুর্ধ-১৭) বালক ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন ঈশ্বরদীতে বিনা মূল্যে স্বাস্থ সেবা প্রদান ঢাকায় সড়ক দুর্ঘটনায় ঈশ্বরদীর সুজন নিহত ঈশ্বরদী পৌরবাসীর উপর করের বোঝা চাপান হবে না– মেয়র ইছাহক আলী মালিথা ঈশ্বরদীর চরগড়গড়ির খাইরুল হত্যা মামলার প্রধান আসামী মজনু গ্রেফতার ঈশ্বরদী নাগরিক পরিষদ কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত ঈশ্বরদী জমজম হাসপাতালে ঝাড়ুদার দিয়ে প্রসব করানোর অভিযোগ | নবজাতকের মৃত্যু ঈশ্বরদীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র আহতের প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন ঈশ্বরদীতে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র আহত ঈশ্বরদী ইপিজেড এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন | স্বামী আটক

ঈশ্বরদীর আমবাগান টাইগার ক্লাবে হামলা ভাংচুর আহত-১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৯৮ বার পড়া হয়েছে

ঈশ্বরদীতে আমবাগান টাইগার ক্লাবে হামলা করে পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র ভাংচুর করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় হামলায় আলাল (৩৫) নামে এক যুবক ছুরিকাঘাতে আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৯ টায় পৌর এলাকার ৭ নং ওয়ার্ডের আমবাগান এলাকার টাইগার ক্লাবে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সরকার দলীয় সমর্থকদের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টাইগার ক্লাবে হামলা-ভাংচুরের ঘটনা ঘটেছে। এর কিছুক্ষণ পর হামলাকারীরা পৌর মেয়র ইসহাক আলী মালিথার বাড়ির আঙিনা লক্ষ্য করে পাথর ও ঢিল ছুড়ে মারেন। এসময় মেয়রের সমর্থকেরা ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়।

হামলায় আমবাগান এলাকার আব্দুল আজিজ (আজিজ কুলি) ছেলে আলালকে ধারালো ছুরি দিয়ে তার বুকের ডান পাশে আঘাত করা হয়। পরে স্থানীয়রা আহত অবস্থায় আলালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। পরে উন্নত   চিকিৎসার জন্যতাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার হয়।ঘ

ঘটনার সত্যতা নিশ্চিত করে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোলবার হোসেন জানান, টাইগার ক্লাবে হামলার পর পৌর মেয়রের বাড়ির দিকে ঢিল ছুঁড়ে মারে সন্ত্রাসীরা।

মেয়র ইছাহক মালিথা বলেন, আমবাগান এলাকায় ঈদের আগের দিন ওই সন্ত্রাসী গ্রুপের বিরুদ্ধে দোকানদারদের কাছে চাঁদা দাবীর অভিযোগ ছিলো। এছাড়াও তারা নিয়মিত সিএনজি থেকে চাঁদাবাজি করছিল। এ সব ঘটনার প্রতিবাদ এবং এদের বিরুদ্ধে বিচারের কথা বলায় হামলার ঘটনা ঘটেছে। তারা টাইগার ক্লাবে হামলা করে জাতির জনক ও তার কন্যার ছবি ভাংচুর করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, আধিপত্য বিস্তারের জের ধরেই এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনায় সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস (এমপি) বলেন, শান্তি-শৃঙ্খলা বিনষ্টকারীদের কোনও প্রকার ছাড় দেওয়া হবে না। ঈশ্বরদীতে শান্তি-শৃঙ্খলার পরিবেশ ভালো রাখতে যা করার দরকার, তাই করবো বলে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত