1. admin@birbangla24.com : birbangla24.com :
  2. tipuisd@gmail.com : বীর বাংলা ডেক্সঃ : বীর বাংলা ডেক্সঃ
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন

ঈশ্বরদী আওয়ামীলীগ অফিসে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন

বীর বাংলা নিউজ
  • প্রকাশিত: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ১৫৫ বার পড়া হয়েছে

ঈশ্বরদী আওয়ামীলীগ অফিসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল নির্মাণ কাজের উদ্বোধন করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। ২ জানুয়ারী ( রবিবার) তিনি  ফলক উন্মোচন করে  এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এ সময় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও  উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু,  ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইছাহক আলী মালিথা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল সালাম খাঁন, আব্দুল খালেক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মাসুদরানাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঈশ্বরদী আওয়ামীলীগ অফিস নির্মাণের পর থেকে দলের নেতাকর্মীরা জাতীয় দিবস ও দলের সাংগঠনিক কর্মসূচিতে কাঠের ফ্রেমে বাঁধানো প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করতেন। এখন ম্যুরালটি নির্মিত হলে এখানে তারা শ্রদ্ধা জ্ঞাপন করবেন।

এ ব্যাপারে ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইছাহক আলী মালিথা জানান, ঈশ্বরদী ষ্টেশনরোডের পার্টি অফিস প্রায় চল্লিশ বছর আগে নির্মিত হলেও বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপনের উদ্যেগ গ্রহন করা হয়নি। আমি মেয়র নির্বাচিত হওয়ার পর ম্যুরাল নির্মাণের উদ্যেগ গ্রহণ করলে পাবনা- ৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এটি ঈশ্বরদী পৌর ও উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে নির্মাণ করার পরামর্শ ও নির্দেশনা  দেন। পরবর্তীতে স্থানীয় এমপি,  ঈশ্বরদী পৌর  মেয়র ও উপজেলা চেয়ারম্যানের তহবিল থেকে অর্থ বরাদ্দ এবং উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যেগে নির্মাণের সিদ্ধান্ত হয়।

বঙ্গবন্ধুর ম্যুরালটি নির্মন  করতে আনুমানিক প্রায় ৫ লক্ষ টাকা ব্যয় হবে ধারনা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত